Latest Newsসাম্প্রতিক খবর


May 8, 2018

People have rejected the Opposition: Abhishek Banerjee at Nadia

People have rejected the Opposition: Abhishek Banerjee at Nadia

All India Trinamool Youth Congress National President and Diamond Harbour MP, Abhishek Banerjee Monday addressed a huge rally at Dhubulia in Nadia district where he slammed the Opposition for their diversionary tactics to hinder the Panchayat poll process.

Abhishek Banerjee said, “No matter how many tricks they conjure up their sleeves, no matter how many forces they bring from outside, no matter in how many phases the elections are held, Trinamool will win. People have rejected the Opposition.”

He also said a few leaders who have been rejected by the Trinamool will not be able to reap any benefits for other parties, no matter how hard they try. He also alleged that CPI(M) and BJP have united to take on Trinamool. He said people will defeat the conspiracies of haturi and padma (hammer and lotus) and vote for development.

 


মে ৮, ২০১৮

বিরোধীরা তৃণমূলকে রুখতে পারবে না, মন্তব্য অভিষেকের

বিরোধীরা তৃণমূলকে রুখতে পারবে না, মন্তব্য অভিষেকের

নদিয়ার ধুবুলিয়াতে এক নির্বাচনী প্রচারে গিয়ে তিনি বিজেপির তীব্র সমালোচনা করে তিনি আরও বলেন, “বিজেপি হিন্দুধর্ম বিক্রি করে রাজনীতি করছে। বিজেপি দেশে ক্ষমতায় এসেছে চার বছর আগে। কিন্তু তারা কিছুই করেনি। তারা কাঁচকলা করেছে আর ছুরি–কাঁচি তলোয়ার হাতে ধরিয়ে দিয়ে রাস্তায় নামিয়ে দিয়ে বলছে ‘জয় শ্রীরাম’ বলতে। আমরা যে সব আবর্জনাকে ভাগাড়ে ফেলে দিচ্ছি, দিলীপবাবুরা তাদের তুলে নিয়ে কেমিক্যাল দিয়ে ফুলিয়ে ফাঁপিয়ে সংগ্রহ করছেন। বিজেপি ‘বেটিবাঁচাও’ প্রকল্পে সারা দেশের জন্যে মাত্র ১০০ কোটি টাকা বরাদ্দ করেছে। আর তৃণমূল কংগ্রেস সরকার শুধুমাত্র এই রাজ্যের জন্যে কন্যাশ্রী প্রকল্পে পাঁচ হাজার কোটি টাকা বরাদ্দ করেছে”।

তিনি বলেন, যত দফায় ভোট হোক, আর যেখান থেকেই পুলিস আসুক, বাংলার মানুষ ঠিক জবাব দেবেন। বাংলার মানুষ জানেন কারা ভোট পাখি, আরকারা সারা বছর মানুষের সঙ্গে থাকে। তাই মানুষ এমন জবাব দেবে যে বিরোধীদের এ রাজ্যে অণুবীক্ষণ যন্ত্র দিয়ে দেখতে হবে।

বিজেপির সমালোচনার পাশাপাশি রাজ্যের উন্নয়নের ছবিও তুলে ধরেন অভিষেকবাবু। তিনি বলেন, “এ রাজ্যের উন্নয়নের জন্যে তৃণমূল সরকার নানা প্রকল্প নিয়েছে। এখন আমাদের লক্ষ বাংলাকে এক নম্বর করা। সেইজন্যে আরও উন্নয়ন করা দরকার। কিছু আসনে বিরোধীরা জিতলে উন্নয়ন হতে দেবে না। তাই আমাদের সকলকেই জেতাতে হবে। মনে রাখবেন বাজারে অনেক চিহ্ন আছে। শুধুমাত্র জোড়াফুল চিহ্নই আসল বাকি সব নকল। তাই সব জায়গায় জোড়াফুল চিহ্নে ভোট দিন”।